আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজিপুরে চলন্ত বাস হতে স্বামীকে জোড় করে নামিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষন

নরসিংদী পোস্ট ———
চলন্ত বাস থেকে স্বামীকে জোড় করে নামিয়ে দিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ভাবে ধর্ষন করেছে বাসের চালক হেলপারসহ কয়েকজন নরপশু।

ঘটনাটি গত শুক্রবার রাত আনুমানিক ৩ টার দিকে গাজিপুরে তাকওয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে।

এ ঘটনায় নারীর স্বামী বাদী হয়ে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা করেছেন।

পুলিশ এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে।

আসামিদের কাছ থেকে ওই নারীর একটি ফিচার ফোন, ভ্যানিটি ব্যাগ, ৪ হাজার টাকা,২টি ট্রাভেল ব্যাগ, ২ কেজি চাল, আধা কেজি ভুট্টা, ২৫০ গ্রাম পোলাওর চাল, এক বয়াম আমের আচার, একটি এটিএম কার্ড উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গাজীপুর মহানগরীর ভোগড়াবাইপাস এলাকা থেকে তাকওয়া পরিবহনের ওই বাসটি যাত্রী নিয়ে শ্রীপুরের দিকে রওনা হয়। অন্যান্য যাত্রীর মত ওই বাসের যাত্রী ছিলেন ধর্ষিতা নারীসহ তার স্বামীও।

বাসটি গাজিপুর চৌরাস্তা ও রাজেন্দ্রপুর চৌরাস্তায় আসলে বাসের বেশিরভাগ যাত্রী নেমে যায়।

পরে বাসটি গাজীপুর সদর উপজেলা হোতাপাড়া এলাকায় আসলে ওই নারীর স্বামীকে বাস থেকে জোর করে নামিয়ে দেয় বাসে থাকা চালক,হেলপারসহ কয়েকজন।

এরপর এমসি বাজার, নয়নপুর বাজার ও জৈন বাজার এলাকার মহাসড়কে বাসটি দীর্ঘ সময় চলে। এ সময় চলন্ত বাসেই জোড় করে পাঁচজন মিলে উক্ত নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষন শেষে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় নির্জন জঙ্গলে ওই নারীকে ফেলে দেয় ধর্ষনকারীরা।

পরে ওই নারীর স্বামী প্রথমে জয়দেবপুর থানায় গিয়ে বিষয়টি জানান। পরে শ্রীপুর থানায় ধর্ষন মামলা দায়ের করেন।

গাজিপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনার ছয় ঘণ্টার মধ্যে জেলা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণের সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে লুট হওয়া মালামালও উদ্ধার করা হয়েছে। আসামিরা সবাই পরিবহন শ্রমিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে। রোববার তাদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতার করা হয়েছে। লুট করা সব মালামাল উদ্ধার হয়েছে। এ বিষয়ে আগামীকাল রোববার বিস্তারিত বলা যাবে।’

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান,শনিবার দিন বিকালে ভুক্তভোগী হাসপাতালে আসায় ডাক্তারী পরীক্ষা সম্ভব হয়নি। বর্তমানে তিনি ভর্তি আছেন। রোববার ডাক্তারী পরীক্ষা করা হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...